ঐক্যবদ্ধ হয়ে চলার বার্তা তৃণমূল নেতৃত্বের

158

মেখলিগঞ্জ: মেখলিগঞ্জে দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত পথসভা থেকে ঐক্যবদ্ধ হয়ে চলার বার্তা দিলেন মেখলিগঞ্জের তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। সেই সঙ্গে কড়া ভাষায় আক্রমণ করা হয় কেন্দ্রীয় সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

শুক্রবার গোটা রাজ্যের মতো মেখলিগঞ্জেও দলের প্রতিষ্ঠা দিবস পালন হয়। এদিন সকালে মেখলিগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল ক্লাব সংলগ্ন দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করেন মেখলিগঞ্জ পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান পরেশ চন্দ্র অধিকারী। উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেস এর মেখলিগঞ্জ শহর সহ সভাপতি বিষ্ণুপদ ঘোষ, মহিলানেত্রী সোমা ভৌমিক, মেখলিগঞ্জ পুরসভার প্রশাসক বোর্ডের তিন সদস্য গোপাল প্রসাদ সাহা ও কেশব দাস, রঞ্জিত রায় সহ প্রমুখ।

- Advertisement -

পাশাপাশি মেখলিগঞ্জ তিস্তা বাঁধ সংলগ্ন তৃণমূল কংগ্রেস কার্যালয়ে পতাকা উত্তোলন করেন রথীন রায়। উপস্থিত ছিলেন তুলেশ রায়, তপন মিত্র মজুমদার সহ প্রমুখ। দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এদিন বিকেলে মেখলিগঞ্জ বাজারে সেন্ট্রাল ব্যাংক সংলগ্ন এলাকায় একটি মিছিল ও পথসভার আয়োজন করেন পরেশ চন্দ্র অধিকারী। পথসভার পর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি লক্ষ্মীকান্ত সরকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বৃহস্পতিবারে মেখলিগঞ্জে প্রবীণদের জন্য তৈরি বিনোদন পার্কের উদ্বোধন নিয়ে করা তার মন্তব্য প্রসঙ্গে জানান গতকাল তাঁদের ভুল হয়েছিল। তাঁরা নিজেরাই বসে ভুল শুধরে নিয়েছেন। তার একটাই কারণ ২০২১ এর নির্বাচন। তিনি আরও জানান, তাঁরা সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে এদিন পার্টির প্রতিষ্ঠা দিবসে বিধানসভা ভোটের প্রস্তুতি নিলেন।

উল্লেখ্য বৃহস্পতিবার মেখলিগঞ্জ পুরসভার ৬ নং ওয়ার্ডে প্রবীণদের জন্য তৈরি বিনোদন পার্কের উদ্বোধন কর্মসূচিকে ঘিরে বিতর্ক দানা বাঁধে তৃণমূল কংগ্রেসের অন্দরে। বৃহস্পতিবার পার্কের উদ্বোধন কর্মসূচিতে উপস্থিত থেকে মেখলিগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি লক্ষ্মীকান্ত সরকার বয়স্কদের জন্য বিনোদন পার্কের উদ্বোধন কর্মসূচিকে বামফ্রন্টের মিটিং বলে কটাক্ষ করেছিলেন।