অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা বাতিল করল ত্রিপুরা পুলিশ

44

আগরতলা: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা বাতিল করল ত্রিপুরা পুলিশ। একটি বিজ্ঞপ্তি জারি করে এমনটা জানানো হয়েছে। আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা করে সোমবার আগরতলায় তৃণমূলের পদযাত্রা বাতিল করা হয়েছে। তবে পদযাত্রা বাতিল করলেও পথসভা হবে। কোনও রাজনৈতিক দলকেই মিছিল অথবা রোড শোয়ের অনুমতি দেওয়া হয়নি।

তৃণমূলের পশ্চিমবঙ্গ রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ টুইটে লিখেছেন, বেলা ১২টা নাগাদ আগরতলায় সভা করবে তৃণমূল। সেই সভায় ত্রিপুরা ও পশ্চিমবঙ্গের তৃণমূল নেতৃত্ব উপস্থিত থাকবেন। পাশাপাশি তিনি লিখেছেন, ‘সরকার মেনেই নিচ্ছে ত্রিপুরায় আইনশৃঙ্খলা নেই’। জানা গিয়েছে, বেলা ৩টা নাগাদ আগরতলার পোলো টাওয়ার্স হোটেলে সাংবাদিক বৈঠক করবেন অভিষেক।

- Advertisement -

প্রসঙ্গত, রবিবার ভোটের প্রচারে গিয়ে গ্রেপ্তার হন পশ্চিমবঙ্গের তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। সায়নীকে গ্রেপ্তারের পরই ত্রিপুরা যাবেন বলে ঠিক করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তবে বিমান অবতরণের জটিলতার কারণে গতকাল রাতে ত্রিপুরায় যাওয়া হয়নি অভিষেকের। এদিন ত্রিপুরা যাচ্ছেন তিনি। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, এদিন পুরভোটের প্রচার সভা করার কথা রয়েছে তাঁর।