পথ দুর্ঘটনায় লরিতে আগুন, মৃত্যু হল চালক

66

ফাঁসিদেওয়া, ২৭ নভেম্বরঃ নিয়ন্ত্রণ হারিয়ে পথ দুর্ঘটনার কবলে পড়ে লরির চালকের মৃত্যু হল। শুক্রবার ৩১ নম্বর জাতীয় সড়ক তথা ঘোষপুকুর-ফুলবাড়ি বাইপাস রোডের ওপর ফাঁসিদেওয়া ব্লকের ধমনাগছ এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত চালকের নাম আনন্দ (৫১)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন কার্বন বোঝাই একটি লরি ফুলবাড়ি থেকে গোয়ালটুলিগামী একটি কার্বন বোঝাই লরি সড়কের ওপর বিকল হয়ে থাকা বিহারগামী অপর একটি কয়লা বোঝাই লরিতে পেছন থেকে ধাক্কা দেয়।

ঘটনায় উভয় লরিতেই আগুন ধরে যায়। খবর পেয়ে ফাঁসিদেওয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আগুন নেভানোর কাজ শুরু করে। পরে, শিলিগুড়ি দমকল বিভাগে দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। দমকল কর্মী এবং পুলিশ কর্মীরা লরির বডি কেটে ভেতর আটকে পড়া আহত চালককে উদ্ধার করে ফাঁসিদেওয়া গ্রামীণ হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল ব্যহত হয় বলে জানা গিয়েছে। ঘটনার কয়েকঘণ্টা পর পুলিশ দুর্ঘটনাগ্রস্থ গাড়ি দু’টি জাতীয় সড়ক থেকে আটক করে ফাঁসিদেওয়া থানায় নিয়ে যায়। যদিও, কয়লা বোঝাই লরির চালক গাড়ির বাইরে থাকায় তাঁর কোনও ক্ষতি হয়নি। তবে, ঘটনায় দু’টি লরিই ক্ষতিগ্রস্ত হয়েছে। কার্বন বোঝাই লরিটি কোথায় যাচ্ছিল তা এখনও জানা যায়নি। স্থানীয়দের অনুমান শীতের কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ ইতিমধ্যেই, সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।