অন্ধ্রপ্রদেশের ট্রাক চালকের অস্বাভাবিক মৃত্যু আসানসোলে

273

আসানসোল, ১৭ নভেম্বরঃ ট্রাক চালকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার আসানসোলের জামুড়িয়া থানার শ্রীপুরের একটি বেসরকারি ট্রান্সপোর্টে ঘটনাটি ঘটেছে। মৃত ট্রাক চালকের নাম যেশু বাবু ভাঙ্গা সুব্বারাও (৫৪) অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার বাসিন্দা ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

জানা গিয়েছে, সোমবার চালক মাছের ট্রাক নিয়ে অন্ধ্রপ্রদেশ থেকে আসানসোলের জামুড়িয়া থানার শ্রীপুরে একটি বেসরকারি ট্রান্সপোর্টে আসেন। মঙ্গলবার ট্রাক নিয়ে অন্ধ্রপ্রদেশ ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু, এদিন ওই ট্রাক চালক হঠাৎই অচৈতন্য হয়ে পড়েন। তাঁকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ট্রান্সপোর্ট সংস্থার তরফে পুলিশকে জানানো হয়েছে, ট্রাক চালক ট্রান্সপোর্টে এসে পৌঁছানোর পর থেকেই তিনি অসুস্থ ছিলেন।

- Advertisement -

আসানসোল দক্ষিণ থানার পুলিশ এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছে, মৃত ট্রাক চালকের পরিবারের সঙ্গে ফোনে কথা বলে সব জানানো হয়েছে। পরিবারের সদস্যরা আসানসোল এলে মৃতদেহ ময়নাতদন্ত করা হবে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অসুস্থতার কারণেই ট্রাক চালকের মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।