বিহারের ভোটপ্রচারে ট্রাম্পের সঙ্গে মোদির তুলনা করলেন বিজেপি শীর্ষনেতা জেপি নড্ডা

329

পটনা: বিহারে ভোটপ্রচারে গিয়ে মার্কিন প্রশাসনের সঙ্গে কেন্দ্র সরকারের তুলনা টানলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বৃহস্পতিবার নাড্ডা বলেন, আমেরিকার প্রেসিডেন্ট ভোটের ফল বেরচ্ছে। অভিযোগ উঠেছে, ডোনাল্ড ট্রাম্প নোভেল করোনাভাইরাসের সঠিক মোকাবিলা করতে পারেননি, কিন্তু মোদি সরকার দেশকে বাঁচিয়েছে। মোদিজি সঠিক সময়মতো সিদ্ধান্ত নিয়ে দেশকে, তার ১৩০ কোটি মানুষকে রক্ষা করেছে।

আজ বৃহস্পতিবার বিহারের ৭ নভেম্বর তৃতীয় তথা শেষ দফার ভোটের প্রচার শেষ হল। এদিন দ্বারভাঙার জনসভায় নাড্ডা মার্কিন প্রশাসনের সঙ্গে কেন্দ্র সরকারের তুলনা করার পাশাপাশি কংগ্রেস সাংসদ রাহুল গান্ধিকেও টার্গেট করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণের নিশানা করতে গিয়ে কখন যে তিনি ভারতের জাতীয় স্বার্থেরই বিরোধিতা করে বসেন, সেটা উনি কখনও বুঝতে পারেন না।

- Advertisement -

একই সঙ্গে মহাগঠবন্ধনেরও তীব্র সমালোচনা করে বিজেপি সভাপতি বলেন, যে সিপিআই(এমএল)-এর চিন্তাভাবনাই ধ্বংসাত্মক, তাদের সঙ্গেই হাত মিলিয়েছে আরজেডি, কংগ্রেস! এটা শুধুমাত্র একজন প্রার্থীকে ভোট দিয়ে জেতানোর ব্যাপার নয়, এর সঙ্গে বিহারের ভবিষ্যতের প্রশ্ন জড়িয়ে রয়েছে।