তুফানগঞ্জ শহর যুব তৃণমূল কংগ্রেস নেতাদের নাম ঘোষণা

450

তুফানগঞ্জ: যুব তৃণমূলের তুফানগঞ্জ শহরের বিভিন্ন ওয়ার্ড কমিটির পদাধিকারিকদের নাম ঘোষণা হল। সোমবার বিকালে তৃণমূলের তুফানগঞ্জ শহর ব্লক কমিটির কার্যালয়ে সংঘঠনের দুই সহ সভাপতি তপু সাহা ও নিরঞ্জন পালকে সঙ্গে নিয়ে সাংবাদিক সম্মেলন করে পূর্ণাঙ্গ শহর ব্লক কমিটি ও বিভিন্ন ওয়ার্ড কমিটির পদাধিকারিকদের নাম ঘোষণা করেন যুব তৃণমূলের তুফানগঞ্জ শহর ব্লক কমিটির সভাপতি তনু সেন।

ঘোষিত নতুন কমিটিতে ছয় জন সহ সভাপতি, ৯ জন সাধারণ সম্পাদক ও ৬ জন সম্পাদক মনোনীত হয়েছেন। তপু সাহা, নিরঞ্জন পাল, আব্দুল্লা ফারুক খোন্দকার অনুষূয়া চক্রবর্তী, তাপস রায় ও রাজু মাহাতো – এই ছয়জন সহ সভাপতি হয়েছেন। সাধারণ সম্পাদকহয়েছেন ধীমান শীল, সুজন বর্মন, সম্পদ সাহা, অভিজিৎ সাহা, শিবাজী বোস, সিরাজুল ইসলাম, দেবজ্যোতি পাল, কৌশিক মন্ডল ও দেবাশীষ বর্মা। সম্পাদক মনোনীত হয়েছেন শুভেন্দু সাহা, অমূল্য পাল, বাদল দাস, রাজীব সাহা, বাপি মুন্সী ও শ্যামল প্রসাদ।

- Advertisement -

এদিকে ১ থেকে ১২ ওয়ার্ডের সভাপতি হয়েছেন সুব্রত দাস, দিলীপ মন্ডল, বিপ্লব দাস, তুষার তালুকদার, বিশ্বজিৎ দাস, জাকির হোসেন, বিপ্লব শীল, রণদীপ রায়, প্রশান্ত ভট্টাচাৰ্য, শঙ্খশুভ্র দাস, কল্যাণ কুমার দাস ও অভিজিৎ মণ্ডল। ১২ টি ওয়ার্ডের কমিটি গুলোতে মোট ১৪ জন সহ সভাপতি হয়েছেন। তাঁরা বিশ্বজিৎ আর্য, সুবীর সাহা, কনক দাস, মনোজিৎ সরকার, ছানু বর্মন, গোষ্ঠ কুমার দাস, সুমন সরকার, সুধাংশু মণ্ডল, মানিক দাস, কৃষ্ণ বর্মন, দীপঙ্কর শীল, বাপ্পা বণিক, শুভেন্দু পাল ও ভোলানাথ পাল। তনু বাবু বলেন, আগামীদিনে পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি তৈরি করা হবে।