করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগর

672

মুম্বই: হিন্দি টেলিভিশনে শোকের ছায়া। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগর।

গত বেশ কয়েকদিন ধরেই কোভিডের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়’ খ্যাত দিব্যা। তাঁর পরিস্থিতি সংকটজনক ছিল। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর শরীরে অক্সিজেনের মাত্রা কমতে শুরু হওয়ায়, অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। জানা গিয়েছে, ভেন্টিলেশনে থাকাকালীন ফের করোনায় আক্রান্ত হন দিব্যা। গত ২৮ নভেম্বর থেকে শুরু হয় দিব্যার লড়াই। শেষ পর্যন্ত সমস্ত লড়াই শেষ করে রবিবার গভীর রাতে মৃত্যু হয় টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীর। দিব্যার মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন টেলি টাউনের তারকারা। সোশ্যাল মিডিয়ায় দিব্যার মৃত্যুর খবর জানিয়ে আবেগঘন বার্তা পোস্ট করেছেন, অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। দিব্যার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অভিনেত্রী শিল্পা শিরোদকরও।

- Advertisement -

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগর| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

মেয়েকে হাসপাতালে ভর্তি করার পর অভিনত্রীর মা অভিযোগ করেন, বিয়ের কয়েক মাসের পরই দিব্যাকে ছেড়ে চলে যান তাঁর স্বামী গগন। শুধু তাই নয়, দিব্যার স্বামীকে ঠগ, জালিয়াত বলেও আক্রমণ করেন তিনি। পরিবারকে না জানিয়েই কয়েক মাস আগে গগন নামে এক ব্যাক্তিকে বিয়ে করেন দিব্যা। গগনের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি অভিনেত্রীর পরিবার। ফলে মুম্বইয়ের বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে গগনের সঙ্গে একটি ছোট্ট ফ্ল্যাটে দিব্যা চলে যান বলেও তাঁর মা জানান। যদিও দিব্যার মায়ের সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন প্রয়াত অভিনেত্রীর স্বামী। ‘ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়’ ছাড়াও ‘উড়ান’, ‘জিত গায়ি তো পিয়া মোরে’-র মতো একাধিক জনপ্রিয় শোয়ের অংশ থেকেছেন দিব্যা। সম্প্রতি ‘তেরা ইয়ার হু মেঁয়’ ধারাবাহিকে কাজ করছিলেন তিনি। জানা গিয়েছে, শশী-সুমিত প্রোডাকশন হাউজের ব্যানারে তৈরি এই ধারাবাহিক, প্রযোজক সংস্থার তরফে দিব্যার চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছিল।