কিশনগঞ্জ পুলিশের অভিযানে ফের গ্রেপ্তার স্মাক বিক্রেতা

109

কিশনগঞ্জ, ১৮ মেঃ রাজ্যে নিষিদ্ধ মদ। আর তাই বিহারে জাল বিস্তার করছে স্মাক (বিশেষ মাদক) বিক্রেতাদের চক্র। এই স্মাক বিক্রেতাদের বিরুদ্ধেই কিশনগঞ্জ পুলিশ অভিযান শুরু করেছে। মঙ্গলবার রাতে তৃতীয় দিনের অভিযানে পুলিশ স্থানীয় রুইধাসা ময়দানের পাশ থেকে ২ জন স্মাক বিক্রেতাকে মাদকসহ গ্রেপ্তার করেছে।

এই ২ জনকে সঙ্গে নিয়ে ৩ দিনের অভিযানে ৩২ জন স্মাক বিক্রেতা এবং এই মাদক সেবনকারীদের গ্রেপ্তার করা সম্ভব হয়েছে বলে পুলিশ আধিকারিক সঞ্জয় কুমার যাদব মন্তব্য করেন। অভিযানের প্রথমদিন রবিবার শহরের বিভিন্ন স্থানে হানা দিয়ে পুলিশ ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার ফের ১৬ জনকে মাদক দ্রব্য সহ গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

এদিন রাতে ২ জন স্মাক বিক্রেতা মহম্মদ নেহাল ও মহম্মদ কালুকে প্রচুর স্মাকের ছোট ছোট প্যাকেট সহ পুলিশ গ্রেপ্তার করেছে বলে মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাবেদ আনসারি জানান। আনোয়ার সাহেব বলেন, স্মাক বিক্রেতা এবং সেবনকারীদের বিরুদ্ধে পুলিশি অভিযান চলবে।

৩ দিন ধরে মাদক বিক্রেতা ও সেবনকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান জারি রয়েছে। ফলে বিক্রেতা ও সেবনকারীদের দৌরাত্ম্য কিছুটা কমেছে বলে সূত্র জানিয়েছে। আর তাতেই কিশনগঞ্জের বুকে স্মাক বিক্রেতা এবং সেবনকারী যুব সমাজ এই মাদকের হাত থেকে রেহাই পেতে পারে বলে অভিজ্ঞ মহল মনে করছে।