সিপিআইএম নেতা খুন কাণ্ডে মহিলা সহ ধৃত ২

70

ডালখোলা: সিপিআইএম নেতা খুনের ঘটনায় মোবাইল ফোনের সূত্র ধরে এক মহিলা সহ দুজনকে করল ডালখোলা থানার পুলিশ। ঘটনায় জড়িত আরও একজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য সোমবার রানীগঞ্জ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সদস্য তথা সিপিআইএম নেতা মহম্মদ রফিক আলমের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন একটি পাম্পের পেছনে থাকা বাগান থেকে। এরপরেই তদন্তে নেমে ঘটনাস্থল থেকে মৃত ব্যক্তির মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। সূত্রের খবর, সেই ফোনের সূত্র ধরে তদন্ত করে তাহমিনা বেগম নামে এক মহিলাকে গ্রেপ্তার করে পুলিশ। তদন্তকারী অফিসারেরা জানিয়েছেন, ফখুনের ঘটনার একদিন আগে অর্থাৎ রবিবার রফিককে একাধিকবার ফোন করে ধৃত ওই মহিলা। তাকে জিজ্ঞাসাবাদ করতেই আরও কয়েকটি নাম উঠে আসে। এরপরেই শেখ জামাল নামে আরও এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ধৃত দুইজনের বাড়ি উত্তর পাতনোর এলাকায়। এই খুনের ঘটনায় আরও একজন জড়িত রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

- Advertisement -

তদন্তের স্বার্থে বেশি কিছু বলতে চাননি তদন্তকারী পুলিশ অফিসাররা। তবে, ইসলামপুর পুলিশ জেলার সুপার শচীন মক্কর জানান, সোমবার রানীগঞ্জ এলাকায় খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজন মহিলা রয়েছে। ঘটনার তদন্ত চলছে।