খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু ২ ভাইয়ের

232

রায়গঞ্জ: জলে ডুবে মৃত্যু হল দুই ভাইয়ের। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার মারাইকুরা গ্রাম পঞ্চায়েতের টেনহরি হাটখোলা গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুদের নাম সুরজিৎ দাস(৫), প্রলয় দাস(৪)। জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে একদল শিশু খেলতে খেলতে পা হড়কে পুকুরে পড়ে যায়। শিশুদের চিৎকারে ছুটে যায় স্থানীয় গ্রামবাসী ও পরিবার-পরিজনেরা। তাদের উদ্ধার করে বাড়িতে বাঁচানোর চেষ্টা করা হয়। এরপর তাদের রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

সুরজিত দাসের বাবা কালীপদ দাস বলেন, ‘বাড়ি সংলগ্ন দিঘির পারে একদল শিশু খেলতে খেলতে পা হড়কে জলে পড়ে যায়। সঙ্গে সঙ্গে জল থেকে উদ্ধার করে বাড়িতে বাঁচানোর চেষ্টা করা হয়। ছেলেকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন মা প্রিয়াঙ্কা দাস।’ প্রলয় দাসের বাবার তারাপদ দাস বলেন, ‘বাড়ি সংলগ্ন দিঘিতে খেলতে না গেলে এমনটা হত না।’ এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে বারবার সংজ্ঞা হারাচ্ছে তারাপদ দাসের স্ত্রী অর্পিতা দাস। একই পরিবারের দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

- Advertisement -

গ্রাম পঞ্চায়েতের বিজেপির সদস্য মাধব দাস বলেন, ‘একই পরিবারের দুজন শিশুর মৃত্যু হয়েছে। পরিবারের পাশে আমি রয়েছি।’ রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক বলেন, ‘একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।’