চায়ের দোকানে সশস্ত্র দুষ্কৃতী হামলায় জখম দুই ভাই

247

বর্ধমান: সশস্ত্র দুষ্কৃতী হামলায় গুরুতর জখম হলেন দুই ভাই। আক্রান্তরা হলেন হাসিবুল শেখ ও রহিম শেখ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থানার হাঁপানিয়া বাসস্ট্যান্ড এলাকায়। জখম দুই ভাইকে উদ্ধার করে প্রথমে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ সেখানে তাঁদের শারীরিক অবস্থার অবনতি হলে রাতে দু’জনকেই স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে। দু’জনেরই শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে। অন্যদিকে, পূর্বস্থলী থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশের প্রাথমিক অনুমান, পুরোনো কোনও শত্রুতার কারণে দুই ভাইয়ের উপর হামলার ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ হামলার ঘটনায় জড়িতদের খোঁজ শুরু করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত দুজনের বাড়ি পূর্বস্থলীর হাঁপানিয়া গ্রামে। তাঁরা পাঁচ ভাই। এক ভাই গাঁজা পাচারের মামলায় এখনও জেল খাটছে। মঙ্গলবার সন্ধ্যায় হাসিবুল ও রহিম হাঁপানিয়া বাসস্ট্যান্ডে একটি চায়ের দোকানে বসেছিলেন। ওই সময়ে একদল দুষ্কৃতী তাদের উপরে চড়াও হয়। অভিযোগ, দুষ্কৃতীরা খুব কাছ থেকে তাদের লক্ষ্য করে গুলি চালায়। হাসিবুলের ছেলে সাহিদ শেখ জানিয়েছেন, তাদের বাবা ও কাকা তৃণমূল করে। যারা বাবা-কাকার উপর হামলা করেছে তাঁরাও তৃণমূল কংগ্রেস দল করে। হামলার পেছনে রাজনৈতিক কারণে থাকতে পারে বলে আশঙ্কা করছেন পরিবার সদস্যরা।

- Advertisement -

যদিও পুলিশ সূত্রে খবর, একাধিক গুরুতর অভিযোগের মামলা হাসিবুলের বিরুদ্ধে রয়েছে। সমাজবিরোধী গোষ্ঠীর মধ্যে বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটতে পারে।