শিলিগুড়িতে ২ করোনা আক্রান্তের মৃত্যু

523
ছবি: সূত্রধর

শিলিগুড়ি: ফের শিলিগুড়িতে দুই করোনা আক্রান্তের মৃত্যু। শহরের জ্যোতিনগরের ৬৬ বছরের বাসিন্দা কার্তিক বসাক গত কয়েকদিন ধরে মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে তাঁর লালার নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়। সোমবার রাতে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাঁকে কাওয়াখালির কোভিড হাসপাতালে রেফার করা হয়। মঙ্গলবার সেখানে তিনি মারা যান।

এদিকে, শহরের ১৭ নম্বর ওয়ার্ডের কলেজপাড়ার বাসিন্দা বিমলকুমার পাল (৬৪) মাটিগাড়ার হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে ভর্তি ছিলেন। এদিন বিকেলে সেখানে তাঁর মৃত্যু হয়। জানা গিয়েছে, গত কয়েকদিন আগেই জ্বর-সর্দি-কাশি নিয়ে শিলিগুড়ি জেলা হাসপাতালে যান তিনি। চিকিৎসকদের পরামর্শ মতো তিনি সেখানে লালার নমুনা দিয়ে আসেন। তাঁর লালার রিপোর্ট পজিটিভ আসে। গত ২০ জুন তাঁকে মাটিগাড়ার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। এদিন সেখানে তিনি মারা যান।

- Advertisement -

পাশাপাশি, শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যর লালার নমুনা পরীক্ষার রিপোর্ট আবার পজিটিভ এসেছে। অন্যদিকে, শিলিগুড়িতে নতুন করে আরও ছয় জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এরমধ্যে ২৮ নম্বর ওয়ার্ডের একই পরিবারের তিনজন, ৪ নম্বর ওয়ার্ডের একজন, ১ নম্বর ওয়ার্ডের একজন, এবং ৪৬ নম্বর ওয়ার্ডের একজন বাসিন্দা রয়েছেন।

করোনা আতঙ্কের মাঝেও স্বস্তির খবর। ইতিমধ্যেই ১৬ জন সুস্থ হয়ে মাটিগাড়ার কোভিড হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন।