যুগলের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

73

চাকুলিয়া: যুগলের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার লাধি এলাকায়। সোমবার সকালে স্থানীয়রা একটি গাছে তাঁদের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম আরুল ইসলাম (২৫) ও নুরশেদি বেগম (১৬)। দুজনই গোয়ালপোখর থানার পাটুয়া এলাকার বাসিন্দা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে এলাকার কয়েকজন বাসিন্দা সুধানি নদীর লাগোয়া জমিতে কাজে যাচ্ছিলেন। সেই সময় একটি গাছে ওই দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁরা। ঘটনাস্থলে প্রচুর মানুষ ভিড় জমান। ঘটনাস্থলে আসেন উভয় পরিবারের সদস্যরাও। তাঁরা কান্নায় ভেঙে পড়েন। এরপর খবর দেওয়া হয় পুলিশে। গোয়ালপোখর থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে। নুরশেদির বাবা মুস্তাকিম আলম বলেন, ’মেয়েটি এভাবে আমাদের ছেড়ে চলে যাবে তা কোনও দিন ভাবিনি।‘

- Advertisement -

বেলন গ্রাম পঞ্চায়েতের প্রধান মকবুল হোসেন বলেন, ‘আমরা যতদূর জানি, মেয়েটির সঙ্গে ছেলেটির প্রণয়ঘটিত সম্পর্ক ছিল। তাঁদের বিয়ে দিতে উভয় পরিবারের লোকজন রাজি ছিলেন না। সেই অভিমানেই হয়তো তাঁরা এই পথ বেছে নিয়েছেন।‘ গোয়ালপোখর থানার আইসি জয়ন্ত শর্মা জানান, খুবই দুঃখজনক ঘটনা। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত চলছে। দুজনের দেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মর্গে পাঠানো হয়েছে।