লরির ধাক্কায় হবু স্বামী-স্ত্রীর মৃত্যু

379

বিধাননগর: পথ দুর্ঘটনায় মৃত্যু হল হবু স্বামী-স্ত্রী’র। শনিবার রাতে একটি স্কুটারে চেপে ওই যুবক-যুবতী নিউটাউনের দিক থেকে চিনার পার্কের দিকে আসছিলেন। সেসময় একটি লরি তাঁদের ধাক্কা মারে। ঘটনায় তাঁরা গুরুতর জখম হন। পুলিশ ওই যুবক-যুবতীকে উদ্ধার করে বিধাননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম দীপায়ন মুখোপাধ্য়ায়, বাড়ি বরানগরে। বিধাননগরের একটি আইটি ফার্মের কর্মী দীপায়ন ভালো ক্রিকেট খেলতেন। তিনি বরানগর স্পোর্টিং ক্লাবের ক্রিকেট টিমের অধিনায়কও ছিলেন। দুর্ঘটনায় নিহত যুবতীর নাম মেধা পাল। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনার নিমতা থানার বিরাটিতে। মেধাও ব্যাঙ্গালুরুর একটি আইটি সংস্থায় কাজ করতেন। লকডাউনের জন্য তিনি বাড়ি থেকেই কাজ করছিলেন।

- Advertisement -

পরিবার সূত্রের খবর, দীপায়নের সঙ্গে মেধার ভালোবাসার সম্পর্ক ছিল। আগামী বছরই তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। শনিবার ছুটি থাকায় তাঁরা দু’জনে একসঙ্গে একটি স্কুটারে চেপে বাইরে বেরিয়েছিলেন। বাইরে খাওয়া দাওয়া করে তাঁরা যখন চিনার পার্কের দিকে আসছিলেন, সেই সময় বিশ্ববাংলা গেটের কাছে একটি লরি তাঁদের স্কুটারে পিছন থেকে ধাক্কা মারে। স্কুটার সহ তাঁরা দু’জনে রাস্তায় ছিটকে পড়েন। বিধাননগর পুলিশ কমিশনারেটের একটি পেট্রোলিং ভ্যানের কর্মীরা ওই যুবক-যুবতীকে রাস্তায় পড়ে থাকতে দেখে দ্রুত দু’জনকে বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

পুলিশ লরিটিকে আটক করতে পারেনি। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে লরিটিকে আটক করার চেষ্টা চলেছে। অন্যদিকে, দীপায়নের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ দেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়েছে।