পথ দুর্ঘটনায় মৃত দুই

77

গাজোল:  পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই জনের। আহত হয়েছেন আরও তিনজন। ঘটনা বৃহস্পতিবার ৮১ নম্বর জাতীয় সড়কে পাঁচপাড়ার কাছে। আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে খবর, এদিন ভোর বেলা আলাল এলাকা থেকে ধুস মাটি বোঝাই করে গাজোলের দিকে আসছিল একটি ছোট ট্রাক। পাঁচপাড়ার কাছে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারার পর একটি তাল গাছে গিয়ে ধাক্কা মারে ট্রাকটি। বিকট আওয়াজে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা দেখতে পান ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে একজনের। মৃত্যু যন্ত্রণা নিয়ে কাতরাচ্ছেন চালক। গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যাওয়ায় তাঁদের উদ্ধার করা সম্ভব হচ্ছিল না। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন গাজোল থানার এএসআই হীরা শেখ। একটি ডাম্পার এবং জেসিবি মেশিন দিয়ে শুরু হয় উদ্ধারের কাজ। কিন্তু ততক্ষণে মৃত্যু হয় চালকেরও। মৃত মাইনুল হক (২৭) এবং মনিরুল হক (১৮) দুই ভাই। তাঁদের বাড়ি আলালের জোড়গাছি এলাকায়। স্থানীয় বাসিন্দা রামকৃষ্ণ বিশ্বাস জানান, তাঁদের অনুমান, ঘুমের কারণে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে।
দুর্ঘটনার জেরে কিছুক্ষণের জন্য জাতীয় সড়কে যান চলাচল বিপর্যস্ত হয়। যদিও পুলিশের হস্তক্ষেপে কিছুক্ষণের মধ্যেই রাস্তা পরিষ্কার করে যান চলাচল স্বাভাবিক করা হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে নিয়ে আসা হয় গাজোল থানায়। পুলিশ জানিয়েছে, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে মালদা মেডিকেল কলেজে। তবে ঠিক কী কারণে দুর্ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ।