পৃথক দুর্ঘটনায় পূর্ব বর্ধমানে মৃত্যু দু’জনের

279

বর্ধমান: দুটি পৃথক দুর্ঘটনায় বৃহস্পতিবার মৃত্যু হল দু’জনের। মৃতরা হলেন রথীন বাগদি (২২) ও রণজিত চৌধুরী (৪০)। দুর্ঘটনা দুটি পূর্ব বর্ধমানের গলসি ও কালনার মালতিপুর গ্রামের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন বিকালে গলসির অমরপুর গ্রামের রাস্তা দিয়ে রেষারেষি করে যাচ্ছিল বালি বোঝাই একটি ট্র্যাক্টর ও একটি খালি ট্র্যাক্টর। ওই সময়ে রাস্তা দিয়ে হেঁটে নিজের চাষের জমি দেখতে যাচ্ছিলেন অমরপুর গ্রামনিবাসী রথীন বাগদি। বালি বোঝাই ট্র্যাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী রথীনকে পিষে দিয়ে চলে যায়। খবর পেয়ে, গলসি থানার পুলিশ রথীন বাগদিকে উদ্ধার করে পুরসা ব্লক প্রথমিক স্বাস্থকেন্দ্রে নিয়ে যায়। কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

অপর মৃত রণজিত চৌধুরী কালনার মালতিপুর গ্রামের বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এলাকার রিভার পাম্প অপারেটার এদিন আসেন নি। তাই ধানের বীজতলায় জল দেওয়ার জন্য গ্রামের রণজিত চৌধুরি ,অনুপ ঘোষ ,রাজনাথ চৌধুরীরা ওই পাম্প চালাতে যান। তখনই তাঁরা বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাস্থলে মৃত্যু হয় চাষি রণজিত চৌধুরীর। অপর দুজন কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।