তৃণমূলে যোগ দিলেন দুই প্রাক্তন বিজেপি নেতা

875

কোচবিহার: সোমবার তৃণমূলে যোগ দিলেন বিজেপির কোচবিহার জেলার প্রাক্তন সাধারণ সম্পাদক উৎপলকান্তি দেব। তিনি ছাড়াও এদিন তৃণমূলে যোগ দেন বিজেপির বহিষ্কৃত তথা দলের প্রাক্তন জেলা সম্পাদক অনুপম দে। কোচবিহারে তৃণমূলের জেলা কার্যালয়ে এদিন তাঁদের দু’জনের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন দলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায়।

উৎপলবাবু জানান, দীর্ঘ দিন তাঁরা বিজেপি করেছেন। তবে এখন আর সেই বিজেপি নেই। কোচবিহারে বিজেপির জেলা নেতারা কোটি কোটি টাকার তোলাবাজি করছেন। ইটভাটা থেকে শুরু করে গরু পাচার, সব জায়গায় তাঁরা তোলা তুলছেন। বিজেপির রাজ্য নেতা রাজু বন্দ্যোপাধ্যায়, সায়ন্তন বসুরা কোচবিহারে আসেন শুধু ভাগ নিতে।

- Advertisement -

তৃণমূলে যোগ দেওয়া বিজেপির প্রাক্তন জেলা সম্পাদক অনুপম দে জানান, বিজেপিতে অরাজকতা চলছে। এটা তিনি মেনে নিতে পারেননি।

তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায় জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে বিজেপির প্রাক্তন জেলা সাধারণ সম্পাদক উৎপলকান্তি দেব ও প্রাক্তন জেলা সম্পাদক অনুপম দে সোমবার তৃণমূলে যোগ দিয়েছেন।

অন্যদিকে, বিজেপির জেলা সভাপতি মালতি রাভা তাঁদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তিনি জানান, যাঁরা তৃণমূলে যোগ দিয়েছেন তাঁরা ব্যক্তি স্বার্থ চরিতার্থ করতেই সেখানে গিয়েছেন। আর তোলাবাজি বিজেপি করে না, তৃণমূল করে। এটা সকলেই জানেন।