দুটি মালবাহী ট্রাকের সংঘর্ষ, বন্ধ যান চলাচল

114

গয়েরকাটা: ফের এশিয়ান হাইওয়ে ৪৮ এ পথ দুর্ঘটনার কবলে পড়ল দুটি মালবাহী ট্রাক। দুটি লরির সংঘর্ষে প্রায় দু’ঘণ্টা ধরে এশিয়ান হাইওয়েতে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার ভোর ৬টা নাগাদ বানারহাট থানার অন্তর্গত তেলিপাড়া কলুয়া সেতুর ওপর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ভোর ৬টা নাগাদ বীরপাড়ার দিক থেকে মাল বোঝাই একটি লরি গয়েরকাটার দিকে যাচ্ছিল। কালুয়া সেতুতে উঠতেই লরিটির চালক গতি ধীর করলে পেছন দিকে থেকে দ্রুত গতিতে ওপর একটি লরি এসে সামনে থাকা ট্রাকটিকে ধাক্কা মারে। ঘটনায় কোনও হতাহতের ঘটনা না ঘটলেও, পেছনের লরিটি ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। গাড়ির গতি এতটাই বেশি ছিল পেছনের লরিটি কিছুটা অংশ ভেঙে সামনের লরির ভেতরে ঢুকে যায়। সেতুর মাঝখানে দুর্ঘটনা ঘটায় এশিয়ান হাইওয়েতে যান চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে। ব্যাপক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বানারহাট থানার পুলিশ বাহিনী। দু’ঘণ্টা পর অবশেষে গাড়ি দুটিকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

- Advertisement -

বানারহাট থানার ট্র্যাফিক ইনচার্জ নেডুপ শেরপা বলেন, ‘লরি দুটির কাগজ আটক করে আপাতত পাশেই একটি গ্যারেজে মেরামত করার জন্য রাখা হয়েছে। খুব শীঘ্রই থানায় নিয়ে আসা হবে। ঘটনার তদন্ত চলছে।’