নিখোঁজ দুই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

366

আসানসোল: দুটি পৃথক ঘটনায় নিখোঁজ হওয়া দুই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার সকালে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানার খোট্টাডিহি ওসিপি ও অন্ডাল থানার রিয়েল জামবাদ কোলিয়ারি এলাকায় দুই যুবকের দেহ উদ্ধার হয়। মৃত দুই যুবকের নাম নিরঞ্জন পাত্র (৩০)। তিনি পান্ডবেশ্বর থানার খোট্টাডিহি রানা পাড়ার বাসিন্দা ও অপরজন করিম আনসারি (২৮)। তিনি অন্ডাল থানার রিয়েল জামবাদ কোলিয়ারি এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে খোট্টাডিহি ওসিপি এলাকার বাসিন্দারা এক যুবকের গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ দেখতে পান। নিরঞ্জন পাত্রর পরিবার পুলিশকে জানায়, গতকাল রাত থেকে নিখোঁজ ছিলেন নিরঞ্জনবাবু। কিছুদিন আগে পর্যন্ত আসানসোলের জামুড়িয়ায় একটি প্রাইভেট সংস্থায় কাজ করতেন তিনি। কিন্তু করোনা ভাইরাসের জন্য লকডাউনের কারণে তার সেই কাজ চলে যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কাজ না থাকায় মানসিক অবসাদে ওই যুবক বাড়ি থেকে বেরিয়ে আত্মঘাতী হয়েছেন। এদিন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পান্ডবেশ্বর থানার পুলিশ। মৃতের বাড়ির লোকেরা দেহটি শনাক্ত করেন। পরে পুলিশ সেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।

- Advertisement -

অন্যদিকে, গতকাল রাত থেকে নিখোঁজ ছিলেন অন্ডালের করিম আনসারি। এদিন সকালে তাঁরও ঝুলন্ত দেহ বাড়ির অদূরে রিয়েল জামবাদ কোলিয়ারি এলাকায় জঙ্গলে একটি গাছ থেকে উদ্ধার হয়। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত করা হয়। এই ঘটনার ক্ষেত্রেও পুলিশ জানিয়েছে, ওই যুবক মানসিক অবসাদের জেরে আত্মঘাতী হয়েছেন বলে মনে করা হচ্ছে। দুটি ঘটনার ক্ষেত্রেই পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে।