ঝাড়গ্রাম থেকে উদ্ধার মাথাভাঙ্গার দুই নাবালিকা

588

ঘোকসাডাঙ্গা: মাথাভাঙ্গা-২ ব্লকের একই গ্রামের নিখোঁজ দুই নাবালিকাকে অবশেষে ঝাড়গ্রাম থেকে উদ্ধার করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। যদিও এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত চলছে। তদন্তের স্বার্থে এর বেশি কিছু এখনই বলা সম্ভব নয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাথাভাঙ্গা-২ ব্লকের প্রেমেরডাঙ্গা এলাকার একই গ্রামের দুই নাবালিকা চলতি মাসের ১৯ সেপ্টেম্বর থেকে নিখোঁজ  রয়েছে। তাদের পরিবার বিভিন্ন আত্মীয়স্বজন সহ বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও কোনও হদিস পায়নি। ২১ সেপ্টেম্বর এবিষয়ে লিখত অভিযোগ দায়ের করে তাদের পরিবার। একসঙ্গে একই গ্রামের দুই নাবালিকার নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়।

- Advertisement -

ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশিষ রায় বিষয়টি গুরুত্ব সহকারে দেখে তদন্তে নামেন। মোবাইল সহ বিভিন্ন সূত্র মারফত জানতে পারেন নিখোঁজ দুই নাবালিকা বর্তমানে ঝাড়গ্রাম থানা এলাকায় রয়েছে। আর তারপরেই ঘোকসাডাঙ্গা থানার পুলিশের একটি দল ঝাড়গ্রামের উদ্দেশ্য়ে রওনা হয়।

ঝাড়গ্রাম থানার পুলিশের সহযোগিতায় সেখান থেকে উদ্ধার হয় নিখোঁজ দুই নাবালিকা। তাদের নিয়ে শনিবার ঘোকসাডাঙ্গা থানার পুলিশ এলাকায় পৌঁছায়। পুলিশ জানিয়েছে, তদন্তের স্বার্থে এর বেশি কিছু এখনই বলা সম্ভব নয়। এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।