ট্র্যাক্টর উল্টে মৃত ২, আহত ৩

560

বর্ধমান: পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হল। মৃতরা ফনেশ বাগদি(২৮) ও সুদেব বাগদি(২৭)। সোমবার পূর্ব বর্ধমানের গুসকরা মানকর রোডের ধারাপাড়ার ঘটনা। সিমেন্টের পিলার ও ডাবা বোঝাই ট্র্যাক্টর বেপরোয়া গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই দুর্ঘটনায় দু’জনের মৃত্যু ছাড়াও আরও তিনজন আহত হয়েছেন বলে খবর।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে গুসকরা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। দুর্ঘটনাগ্রস্ত ব্যক্তিদের উদ্ধার করে গুসকরা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। বাকি তিন জনের অবস্থা সংকটজনক হওয়ায় বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। দুর্ঘটনার পরেই ট্র্যাক্টর ছেড়ে চালক পালিয়ে যায়। পুলিশ ট্র্যাক্টর আটক করে দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, মৃতদের বাড়ি পূর্ব বর্ধমানের গলসি থানার সুন্দলপুর গ্রামে। জখম ব্যক্তিরা হলেন আদর বাগদি, সুন্দল বাগদি ও দুলন বাগদি। তারাও একই এলাকার বাসিন্দা। প্রত্যক্ষদর্শী কালু বাগদি বলেন, সিমেন্টের ডাবা ও পিলার বোঝাই ট্র্যাক্টরের ট্রলিতেই বসেছিল পাঁচ শ্রমিক। ট্র্যাক্টরটি প্রচণ্ড গতীতে গুসকরা থেকে গলসির দিকে যাচ্ছিল। কিছুটা যাওয়ার পরেই ট্র্যাক্টরটি হঠাৎ করে রাস্তার উপরে উল্টে যায়। ট্রলিতে বসে থাকা শ্রমিকদের মধ্যে দু’জন ট্র্যাক্টরের নিচে চাপা পড়ে যায়। বাকি শ্রমিকরা রাস্তার উপরে ছিটকে পড়ে।