বাড়ির তিনতলা থেকে দু’লক্ষ টাকার সোনার গহনা চুরি, চাঞ্চল্য

205

আসানসোল: বাড়ির তিনতলায় চিলেকোঠার অ্যাসবেস্টার ছাউনি ভেঙ্গে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল আসানসোলে। মঙ্গলবার মধ্য রাত থেকে বুধবার ভোর রাতের মধ্যেকার ঘটনা। এই চুরির ঘটনায় আসানসোল উত্তর থানার কেএসটিপি বা কল্যাণপুর স্যাটেলাইট টাউনশিপ এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

পুলিশ সূত্রে খবর, চোরেরা ভাঙ্গা অ্যাসবেস্টার দিয়ে ঢুকে পড়েছিলো কল্যাণপুর স্যাটেলাইট টাউনশিপের বাসিন্দা রেলকর্মী নিরঞ্জন প্রসাদের বাড়িতে। প্রায় দু’লক্ষ টাকার জিনিস চুরি গেছে বলে রেল কর্মী পুলিশের কাছে লিখিতভাবে অভিযোগ দায়ের করে জানিয়েছেন। পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

- Advertisement -

নিরঞ্জন প্রসাদের মেয়ে অস্মিতা কুমারী বলেন, ভোর তিনটে নাগাদ আচমকাই একটা শব্দ পেয়েছিলাম। ভেবেছিলাম হয়তো রাতে ঝড় বৃষ্টি হচ্ছে, তার আওয়াজ। কিন্তু বুধবার সকালে ঘুম থেকে উঠে দেখি বাড়ির তিনতলার চিলেকোঠার ছাদের অ্যাসবেস্টার ভাঙ্গা রয়েছে। তা দিয়েই ভেতরে ঢোকে চোরেরা। তারা একটা ব্যাগ চুরি করে নিয়ে গেছে। যার মধ্যে প্রায় দু লক্ষ টাকার সোনার গহনা ও নগদ দশ হাজার টাকা ছিল। চোরেরা দুটো মোবাইল ফোনও নিয়ে গেছে।

নিরঞ্জনবাবু বলেন, আমি আসানসোল উওর থানায় খবর দিয়েছিলাম। পুলিশ আসে। চোরেরা একটি টর্চ লাইট ও এক পাটি চটি ফেলে গেছিলো। সেগুলি পুলিশ তদন্ত করতে এসে নিয়ে গেছে। তিনি আরও বলেন, এই এলাকায় আগেও চুরির ঘটনা ঘটেছে। রেল কর্মীর বাড়িতে এই চুরির ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। আসানসোল উত্তর থানার পুলিশ জানায়, অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে।