বিমান ভাড়া কমাতে ৩০ কেজি কমলালেবু খেলেন ৪ যাত্রী, তারপর…

149

বেজিং: লক্ষ্য ছিল বিমান ভাড়া কমানো। আর তাই সাত পাঁচ না ভেবে বিমানবন্দরে বসে একযোগে ৩০ কেজি কমলালেবু হাপিস করলেন ৪ যাত্রী। তাও মাত্র ৩০ মিনিট সময়ের মধ্যেই। ঘটনায় হতবাক বিমানবন্দরে উপস্থিত অন্যান্য যাত্রীরা। ক্যামেরাবন্দী করা হয় সম্পূর্ণ ঘটনা। মুহূর্তেই ভাইরাল হয় সেই ভিডিও। ঘটনাটি, দক্ষিণ চীনের ইউহান প্রদেশের।

জানা গিয়েছে, চার যুবক বিমানবন্দরে পৌঁছোতেই জানতে পারেন তাঁদের কাছে যা মালপত্র রয়েছে তা বিমান সংস্থার তরফে নির্ধারিত ওজনের চেয়ে যথেষ্ট বেশি। যার দরুণ তাদের বাড়তি ৩০০ ইউান (ভারতীয় মুদ্রায় ৩৩৮৪ টাকা) দিতে হবে। ঘটনার জেরে বিপাকে পড়েন তারা। তবে, চটজলদি সমাধান সূত্রও খুঁজে বার করলেন তাঁরা। বিমানবন্দরে বসে ৩০ কেজি কমলালেবু খেয়ে ফেললেন চারজনে মিলে। আর স্বাভাবিকভাবেই তাঁদের গুনতে হল না বাড়তি বিমান ভাড়া।

- Advertisement -

বিমানবন্দর সূত্রে খবর, ওই চার যুবকের কাছে মালপত্রের পাশাপাশি ছিল একটি বাক্স। সেই বাক্স ছিল কমলালেবু ভর্তি। যার পরিমাপ প্রায় ৩০ কেজি। এরপরেই ওজন কমানোর সিদ্ধান্ত নেন তাঁরা। যা ভাবা তাই কাজ। বিমানবন্দরে বসেই কমলালেবু খেতে শুরু করেন তারা। এক এক করে ৩০ কেজি কমলালেবুই সাবার করে দেন তারা। এরপরেই অবশ্য শারীরিক সমস্যা শুরু। একইসঙ্গে ওই যুবকেরা জানান, কমলার প্রতি যা ভালোবাসা ছিল তা শেষ। ভুলেও আগামীতে তাঁরা কমলালেবু খাবেন না।