ভারত-নেপাল সীমান্তে ধৃত দুই পাচারকারী

40

খড়িবাড়ি: ভারত-নেপাল সীমান্তের পানিট্যাঙ্কিতে অভিযান চালিয়ে প্রায় ৬০ গ্রাম ব্রাউন সুগার এবং ৫০ বোতল কাফ সিরাপ সহ দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করল খড়িবাড়ি পুলিশ। ধৃতরা পানিট্যাঙ্কির গৌড় সিং জোত এলাকার বাসিন্দা উজ্জ্বল মোহন্ত ও দীপক রায়। রবিবার তাদের শিলিগুড়ি মহকুমা আদালতে পেশ করা হয়।

নেপাল সীমান্তের পানিট্যাঙ্কি এলাকায় উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে মাদকাসক্তের সংখ্যা। স্থানীয় সূত্রে খবর, অন্তত ৫০টি ঠেকে মাদক ব্যবসা চলছে এলাকায়। একাধিক সময় স্থানীয়দের তরফে সেই অভিযোগ উঠে আসতেই মাদক কারবারীদের বাড়বাড়ন্তে লাগাম টানতে লাগাতার অভিযান শুরু করে পুলিশ। শনিবার সন্ধ্যাতেও চলল অভিযান। এদিন অভিযান চলে নেপাল সীমান্তের পানিট্যাঙ্কির হরি বস্তি এলাকায়। সন্দেহের বশে প্রথমে ওই দুই যুবককে আটক করে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশি চালিয়ে ধৃতদের হেপাজত থেকে প্রায় ৬০গ্রাম ব্রাউন সুগারের একটি প্যাকেট এবং ৫০ বোতল নিষিদ্ধ কাফ সিরাপ বাজেয়াপ্ত করা হয়। এরপরেই ওই দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, ধৃত দুই যুবক দীর্ঘদিন ধরেই মাদক কারবারে যুক্ত। তাদের জিজ্ঞাসাবাদ করে একাধিক মাদক কারবারির নাম জানতে পেরেছে পুলিশ। তাদের খোঁজে তল্লাশি অভিযান শুরু হবে বলে জানা গিয়েছে থানা সূত্রে।