মাল ব্লকে ঝড়ের জেরে গাছ পড়ে মৃত্যু দুই বাইক চালকের

471

মালবাজার ১২ অগাস্ট: সোমবার সন্ধ্যায় মাল ব্লকে ঝড়ের জেরে দুটি পৃথক ঘটনায় মৃত্যু হল দুজনের। একজন আহত হয়েছে। ঝড় পনেরো থেকে কুড়ি মিনিট স্থায়ী ছিল। এর মধ্যেই তেসিমলা এবং ডামডিম এলাকাতে বাইকের উপর গাছের ডাল পড়ে দুজনের মৃত্যু হয়। একজন আহত হয়েছে ।প্রায় একই সময়ে দুটি ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
মাল থানা সূত্রে জানা গিয়েছে, মাল শহর লাগোয়া তেশিমলা গ্রাম পঞ্চায়েতের মিঠু মোড় এলাকাতে স্থানীয় গাছের একটি বড় ডাল ভেঙে বাইকের উপর পড়ে। বাইক আরোহী মোকসেদুল হক (৩২) ঘটনাস্থলেই মারা যান। বাইক চালক মোহাম্মদ বাবলুকে(৩১) গুরুতর আহত অবস্থায় মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনেই নেওড়া মাঝিয়ালী এলাকার বাসিন্দা।
অন্যদিকে প্রায় একই সময়ে ডামডিম মোড় থেকে ডামডিম বাজারের মধ্যবর্তী রাস্তায় গাছ পড়ে বাইক চালক এর মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম অজয় টোপ্পো(৩০)। তিনি স্থানীয় কুমলাই চা বাগানের বাসিন্দা ছিলেন। এদিকে দুটি দুর্ঘটনার খবর চাউর হতে মাল ব্লক জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মাল থানার পুলিশ জানিয়েছে দুটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার মৃতদেহগুলি ময়নাতদন্তে জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হবে।