জুয়ার বোর্ডে অভিযান চালিতে গিয়ে আক্রান্ত পুলিশ, ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার ৫

119

ফাঁসিদেওয়া, ২৫ জানুয়ারিঃ জুয়ার বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে ২ পুলিশ কর্মী আক্রান্ত হলেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগ, ঘোষপুকুর ফাঁড়ির পুলিশ ৫ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ধৃত জীতেন ওঁরাও গুলমা চা বাগানের বাসিন্দা, ভজন পাল বাগডোগরা গোঁসাইপুরের বাসিন্দা, মিলিয়া ওঁরায় শিমুলবাড়ির বাসিন্দা, গোবিন্দ কুমার রাই ঘোষপুকুরের কমলা চা বাগানের বাসিন্দা, ফাবিয়ানুস টিগ্গা গুলমা চা বাগানের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

রবিবার গভীর রাতে ফাঁসিদেওয়া থানার অন্তর্গত গঙ্গারাম হাটে গোপন সূত্রের খবরের ভিত্তিতে ঘোষপুকুর ফাঁড়ির ৪ পুলিশ কর্মী জুয়ার ঠেকে হানা দেয়। অভিযোগ, পুলিশ কর্মীদের ওপর লাঠি, বাঁশ নিয়ে প্রায় ৫০ জন দুষ্কৃতী তথা জুয়ারি হামলা চালায়। এসআই দীপঙ্কর দাস এবং এএসআই অজয় কুমার রায় দুষ্কৃতীদের হামলায় জখম হন। খবর পেয়ে পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে৷ ঘটনাস্থল থেকে বেশ কিছু জুয়ার খেলার সামগ্রীও উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

- Advertisement -

আহতদের উদ্ধার করে প্রথমে ঘোষপুকুরের মিশনারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে তাঁদের ফাঁসিদেওয়া গ্রামীণ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আহতদের সেখানেই চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে৷ সোমবার ধৃতদের শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়। আদালতের বিচারক ধৃত বিনোদ এবং ভজনকে ৭ দিনের পুলিশ হেপাজতে নেওয়ার আর্জি জানিয়েছেন। এই জুয়া খেলায় আর কারা জড়িত এবং পুলিশ উপর হামলার ঘটনায় কারা উস্কানি দিয়েছিল তা নিয়ে পুলিশ পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।