আশ্রমে চা পান করে মৃত্যু ২ সাধুর

178

মথুরা: আশ্রমে চা পান করে মৃত্যু হয় ২ সাধুর। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মথুরার গোবর্ধন এলাকার এক আশ্রমে। মহারাষ্ট্রের পালঘরের পরে ফের মথুরায় সাধু মৃত্যুর ঘটনায় উদ্বেগ সৃষ্টি হয়েছে অন্যান্য সাধুদের মধ্যে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল ১০ টা নাগাদ ওই আশ্রমে হঠাৎ তিন সাধু অসুস্থ হয়ে যান। ততক্ষণাৎ তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মধ্যে গাপাল দাস ও শ্যাম সুন্দর দাস নামে দুইসাধুকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

অপরদিকে, রামবাবু দাস নামে এক সাধু বর্তমানে জীবিত। তবে তাঁর অবস্থাও আশঙ্কাজনক। মৃত দুই সাধুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিন্তু ঠিক কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা জানা যায়নি। তবে আশ্রম সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে সেই তিন সাধু একসঙ্গে চা পান করেছিলেন। তারপরই মাটিতে লুটিয়ে পড়েন তাঁরা। আশ্রমের অনেকের অভিযোগ চায়ের মধ্যেই মেশানো ছিল বিষ। যার ফলে অসুস্থ হয়ে যান সেই তিন সাধু। আশ্রম চত্ত্বরে পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

মথুরার এসএসপি গৌরব গ্রোভার জানিয়েছেন, এই ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। ফরেনসিক টিম ঘটনাস্থলে পৌঁছেছে। মৃতদের ময়নাতদনের রিপোর্ট পাওয়ার পরেই আরও জোরকদমে তদন্ত শুরু হবে।