৪৫ কেজি গাঁজা সহ পুলিশের জালে ২ পাচারকারী

163

মাথাভাঙ্গা: ফের মাথাভাঙ্গা পুলিশের তৎপরতায় বমাল ধরা পড়ল দুই গাঁজা পাচারকারী। শনিবার প্রচুর পরিমাণ গাঁজা নিয়ে কোচবিহার থেকে মুর্শিদাবাদের বহরমপুর যাওয়ার পথে মাথাভাঙ্গা পুলিশের হাতে ৪৫ কেজি গাঁজা সহ দুই পাচারকারী ধরা পড়ে। ধৃতদের নাম মহম্মদ মিলন শেখ (২২) ও মহম্মদ জামাত শেখ (২৩)। মিলনের বাড়ি মুর্শিদাবাদ জেলার জলঙ্গি থানা এলাকায় এবং জামাত নদীয়া জেলার মুরুটিয়া থানা এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে মাথাভাঙ্গা থানার আইসি বিশ্বাশ্রয় সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার দুপুরে ১৬ নম্বর রাজ্য সড়কে ওঁৎ পেতে থাকে। সেই সময় একটি বিলাসবহুল গাড়িকে আটকানোর চেষ্টা করে পুলিশ। তবে দ্রুত গতিতে সেখান থেকে গাড়িটি পালানোর চেষ্টা করে। গাড়িটির পিছু নেয় পুলিশ। অবশেষে মাথাভাঙ্গা ১ ব্লকের বৈরাগীরহাট গ্রাম পঞ্চায়েতের বেঙ্গলদই সেতু এলাকায় গাড়িটিকে আটকে শুরু হয় তল্লাশি। গাড়িটির পিছনের সিটের নিচে এবং ক্যাবিনেটে ৩৮টি প্যাকেটে ৪৫ কেজি গাঁজা উদ্ধার হয়। গ্রেপ্তার করা হয় গাড়িতে থাকা দুই পাচারকারীকে।

- Advertisement -

মাথাভাঙ্গার অ্যাডিশনাল এসপি সিদ্ধার্থ দোরজি জানান, ওই দুই যুবকের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা রুজু করা হয়েছে। রবিবার ধৃতদের আদালতে তোলা হবে।

উল্লেখ্য, বেআইনি কাজের বিরুদ্ধে ধারাবাহিক অভিযান চালিয়ে মাথাভাঙ্গা থানার পুলিশ প্রচুর গাঁজা উদ্ধার করেছে। গ্রেপ্তার হয়েছে গাঁজা পাচারকারীরাও।