বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুই কিশোরের, শোকের ছায়া বিয়ে বাড়িতে

321
ছবিটি সংগৃহীত

রায়গঞ্জ: মামার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে মর্মান্তিক পরিণতি। বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুই ভাগ্নার। ঘটনাটি করণদিঘী থানা এলাকার রসাখোয়া গ্রাম পঞ্চায়েত এলাকার। এদিকে,  ঘটনার খবর চাউর হতেই মুহূর্তে শোকের ছায়া নেমে আসে বিয়ে অনুষ্ঠানে। পুলিশ সূত্রে খবর, মৃতরা হল বিকি সরকার(১৬) এবং বিকি দাস(১৬)। দু‘জনেই চলতি শিক্ষাবর্ষে মাধ্যমিকের পড়ুয়া। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবার সূত্রে খবর, মামা সঞ্জয় জালির বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে রাসখোয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় মামার বাড়ি গিয়েছিলেন ওই দুই কিশোর। রবিবার বিকেলে তাঁরা একটি বাইক নিয়ে বাজারের উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেসময় একটি চারচাকা গাড়ি সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। ঘটনায় দুজনেই গুরুতর জখম হন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুরু হয় চিকিৎসা। যদিও কিছু সময় বাদেই তাঁদের মৃত্যু হয়।

- Advertisement -

মৃতের মামা সঞ্জয় জালি বলেন, ‘আমার বিয়েতে দুই দিদির ছেলে বিয়েতে এসেছিল। গতকাল বিকেলে আমার বাইক নিয়ে রসাখোয়া বাজারের দিকে যায়। সেই সময় বাইকের সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষণ চিকিৎসার পর মৃত্যু হয় আমার দুই ভাগ্নার।

এদিকে ঘটনার পরেই ঘাতক গাড়িটিকে আটক করেছে করণদিঘী থানার পুলিশ। অন্যদিকে, মৃতদেহ দুটি ময়নাতদন্ত করা হয়। করণদিঘী থানার আইসি সঞ্জীব সেনাপতি বলেন, ‘ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’