ডোবায় স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু ২ কিশোরীর

126

বৈষ্ণবনগর: ডোবায় স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু হল দুই কিশোরীর। শুক্রবার বৈষ্ণবনগরের পার চকবাহাদুরপুর ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম কোয়েল রজক (১০) ও সুপর্ণা রজক (১১)। তারা চকবাহাদুরপুর প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে বৈষ্ণবনগর থানার পুলিশ। ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পার চক বাহাদুরপুরের বাসিন্দা মিঠুন রজকের বাড়ির পেছনে একটি ডোবা রয়েছে। শুক্রবার বিকেল চারটে নাগাদ ওই গ্রামের তিন কিশোরী সেখানে স্নান করতে নামে। তাদের মধ্যে কোয়েল ও সুপর্ণা ডোবার জলে তলিয়ে যায়। অপর কিশোরীকে উদ্ধার করেন স্থানীয় কয়েকজন কৃষক। পরে ডোবায় তল্লাশি চালিয়ে দুই কিশোরীর দেহ উদ্ধার হয়। তাদের বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

- Advertisement -

মিঠুন রজক বলেন, ‘আমার মেয়ে সুপর্ণা ও মামা প্রশান্ত রজকের মেয়ে কোয়েল এদিন বিকেলে ডোবায় স্নান করতে নেমেছিল। কীভাবে এই দুর্ঘটনা ঘটল বুঝতে পারছি না।‘

বৈষ্ণবনগর থানার আইসি নিম শেরিং ভুটিয়া জানান, দুই কিশোরীর মৃত্যু হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।