লরির ধাক্কায় ২ কিশোরের মৃত্যু, জখম ১

109
প্রতীকী ছবি

সিউড়ি: প্রাতর্ভ্রমণে বেরিয়ে লরির ধাক্কায় মৃত্যু হল দুই কিশোরের। সোমবার সাঁইথিয়া থানার ধোবাজোল গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম রাজেশ টুডু (১৭) ও মনোজ হেমব্রম (১৬), বাড়ি ধোবাজোল গ্রামেই। ঘটনায় জখম হয়েছে আরও এক কিশোর। তাকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সিউড়ি-আমোদপুর রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। টানা ১০ ঘণ্টা অবরোধ চলে। পরে পুলিশের আশ্বাসে অবরোধ উঠে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন প্রাতর্ভ্রমণে বেরিয়েছিল তিন কিশোর। সেই সময় সিউড়ি থেকে আমোদপুরগামী একটি লরি তাদের ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই দুই কিশোরের মৃত্যু হয়। জখম হয়েছে রহিত বেসরা (১৩) নামে অপর এক কিশোর। তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রহিতকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। পরে তাকে কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

ঘটনার পর রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিজয় মুর্মু, অলোক বেসরা সহ অন্যরা জানান, এই রাস্তায় কোনও স্পিডব্রেকার না থাকায় সমস্ত যানবাহন বেপরোয়া গতিতে চলাচল করে। স্পিডব্রেকার বসানোর পাশাপাশি মৃতদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়ার দাবি তুলেছেন তাঁরা। লরি চালকের শাস্তি চান মৃতদের পরিবারের লোকজন। প্রায় ১০ ঘণ্টা অবরোধ চলার পর ডিএসপি (ডিএনটি) অয়ন সাধুর আশ্বাসে অবরোধ উঠে যায়।