তৃণমূল যুব’র ২ কর্মীকে মারধরের অভিযোগ তুফানগঞ্জে

75

বক্সিরহাট: ভোটের মুখে রাজনৈতিক হিংসা বেড়ে চলেছে কোচবিহার জেলার তুফানগঞ্জ ২ ব্লকে। এবার দুই তৃণমূল যুব’র কর্মীকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। তৃণমূল যুব’র তুফানগঞ্জ ২ ব্লক সভাপতি মানিক বর্মনের অভিযোগ, রবিবার গভীর রাতে তাঁদের সক্রিয় কর্মী নিশি দাস ও মিঠুন দাস বারকোদালী ২ গ্রাম পঞ্চায়েতের বেগারখাতা এলাকায় এক দলীয় পঞ্চায়েতের বাড়ি থেকে মিটিং করে ফিরছিলেন। সেই সময় বিজেপি আশ্রিত বেশ কয়েকজন দুষ্কৃতী লোহার চেন দিয়ে ওই দুই কর্মীকে মারধর করে।

তৃণমূলের অভিযোগ, গতকাল রাতে প্রায় দু-আড়াইশো বিজেপি কর্মী তাদের দুই কর্মীর ওপর লোহার চেন, রড দিয়ে হামলা করে। আহত দুই কর্মীকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মিঠুন দাসকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে নিশি দাসের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তিনি বর্তমানে তুফানগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনায় সোমবার বক্সিরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান মানিক বর্মন। বিজেপি হারবে জেনে ভোটের আগে সন্ত্রাস তৈরি করতে চাইছে বলেও অভিযোগ করেন তিনি।

- Advertisement -

যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন বিজেপির যুব মোর্চার জেলা সহ সভাপতি পার্থ সারথী দাস। তাঁর দাবি, ‘ভোটে হার নিশ্চিত জেনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে মানুষের সহানুভূতি আদায় করতে তৃণমূল কর্মীরা নিজেরাই মারপিট করে মিথ্যা অভিযোগ করে বিজেপিকে ফাঁসাতে চাইছে।’

এব্যাপারে বক্সিরহাট থানার ওসি অ্যান্থনী হারা জানান, ঘটনায় একটি অভিযোগ জমা পড়েছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।