ছিনতাই করে পালাতে গিয়ে ধৃত দুই

199

গাজোল: এক বেসরকারি ব্যাংক কর্মীর কাছ থেকে টাকা ছিনতাই করে পালাতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে গেল ২ দুষ্কৃতী। যদিও সুযোগ বুঝে ঘটনার সঙ্গে যুক্ত আরও ৩ দুষ্কৃতী পালিয়ে যেতে সক্ষম হয়েছে। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে গাজোল থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গাজোল-বামন গোলা পূর্ত সড়কে।

জনতার হাতে আটক দুই দুষ্কৃতীকে বহুকষ্টে উদ্ধার করে থানায় নিয়ে আসে গাজোল থানার পুলিশ। ধৃত দুইজনের মধ্যে একজনের নাম মিলন মন্ডল(২৩)। বাড়ি বামন গোলা থানা এলাকার জগদলার গয়া বাড়ি গ্রামে। অপর জনের নাম নুরশেদ আলি(৩০), বাড়ি চাঁচলের শগাছি গ্রামে। ধৃত দুই দুষ্কৃতীকে শনিবার আদালতে তোলা হয়েছে।

- Advertisement -

সেই বেসরকারি ব্যাংকের কর্মী বাপি কুমার ঘোষ জানালেন, গতকাল দুপুর থেকে এই ব্যাংকের বিভিন্ন পয়েন্ট আগমপুর, আগমপুর -২, কৃষ্ণপুর, ইদাম -৩, গোয়ালপাড়া থেকে টাকা সংগ্রহ করে ফিরছিলেন তিনি। বিভিন্ন পয়েন্ট থেকে সংগ্রহ করা মোট ৮৩১৪৫ টাকা ছিল তাঁর কাছে। ফেরার সময় সালুকা শ্মশান ব্রিজ এলাকায় দুটি মোটরসাইকেলে করে ৫ জন দুষ্কৃতী তাঁর পথ আটকে দাঁড়ায়। আগ্নেয়াস্ত্র দিয়ে মারধর করে তাঁর কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। তাঁর চিৎকার চেঁচামেচি শুনে দুষ্কৃতীদের পেছনে ধাওয়া করে এলাকার মানুষেরা। ঘটনার পর চিকিৎসার জন্য তিনি চলে আসেন হাসপাতালে। এরপরেই খবর পান এলাকায় দুষ্কৃতীদের মধ্যে দুই জনকে ধরে ফেলেছে স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে নিয়ে আসে।
পুলিশ সূত্রের খবর, গাজোল-বামনগোলা পূর্ত সড়কে একটি ছিনতাই হয়েছে বলে খবর পাওয়া মাত্রই টহল পুলিশ ভ্যানকে বিষয়টি জানিয়ে দেওয়া হয়। পুলিশ ও তাদের ধরতে বিভিন্ন জায়গায় টহল দিতে শুরু করে।ইতিমধ্যে খবর পাওয়া যায় কুলিপুকুর এলাকায় দুই দুষ্কৃতী কে ধরে ফেলেছে স্থানীয় বাসিন্দারা। পুলিশ গিয়ে উত্তেজিত জনতার হাত থেকে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করে নিয়ে আসে থানায়। তবে খোয়া যাওয়া টাকার ব্যাগটি উদ্ধার করা যায়নি। দুষ্কৃতী দলের সাথে বাকি যে তিনজন ছিল তারাই ওই ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও আটক করা হয়েছে। এই ঘটনার সঙ্গে আরও কারা যুক্ত রয়েছে তা জানার জন্য দুষ্কৃতীদের আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন। সে জন্য আদালতের কাছে ধৃতদের পুলিশি হেফাজতের আবেদন করা হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।