লরি ও কন্টেনারের মুখোমুখি সংঘর্ষে মৃত ২, আহত ১

768

বর্ধমান: পাথর বোঝাই লরি ও কন্টেনারের মুখোমুখি সংঘর্ঘে মৃত্যু হল দু’জনের। একজন গুরুতর জখম হয়েছেন। বুধবার সকালে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমান আরামবাগ রোডে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার ডোমরা কেউটা মোড় এলাকায়। দুর্ঘটনার জেরে এদিন বর্ধমান আরামবাগ রোড অবরুদ্ধ হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানিয়েছে, মৃতরা হলেন দীলিপ হেমব্রব (২৬) ও অভিজিৎ লোহার (১৯)। জেলার রায়না থানার মোগলমারিতে দীলিপের বাড়ি। অপর মৃত অভিজিৎ বাঁকুড়াজেলার পাত্রসায়ারের বাসিন্দা। দুর্ঘটনায় জখম হয়েছেন রায়নার মোগলমারির বাসিন্দা কালোসোনা মালিক। মৃত ও জখমরা সকলেই পাথর বোঝাই ট্রাকের আরোহী। জখম ব্যক্তিকে চিকিৎসার জন্য বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি আটক করে পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে বর্ধমান আরামবাগ রোড ধরে কন্টেনারটি বর্ধমানের দিকে যাচ্ছিল। বিপরিত দিক থেকে আসছিল পাথর বোঝাই লরিটি। একে অপর কে পাশ কাটিয়ে যাবার সময়ে দুটি গাড়ির মোখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে মাধবডিহি থানার পুলিশ রক্তাক্ত অবস্থায় পাথর বোঝাই লরির তিন আরোহীকে উদ্ধার করে বর্ধমান হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষনা করেন। জখম ব্যক্তি বর্ধমান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দ্রুতগতি এই দুর্ঘটনার কারণ বলে প্রত্যক্ষদর্শীরা মন্তব্য করেছেন।