হরিশ্চন্দ্রপুরে বজ্রাঘাতে মৃত দুই, জখম তিন

118

হরিশ্চন্দ্রপুর: ঘূর্ণিঝড়ের প্রভাবে বৃষ্টির জেরে লাগাতার দু’দিন ধরে হরিশ্চন্দ্রপুরের বিস্তীর্ণ এলাকা প্লাবিত। এর মধ্যে হরিশ্চন্দ্রপুরের বিস্তীর্ণ এলাকাজুড়ে রবিবার দুপুর থেকেই ফের শুরু হয়েছে ব্জ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত। আর এরই মাঝে বজ্রপাতের জেরে দুজনের মৃত্যু হয়েছে এবং আহত ৩ জন। মৃত দুজনের মধ্যে এক জন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের পিপলা গ্রামের বাসিন্দা কৌশিক দাস(১৬)। অন্য আরেক জনের নাম নুরুল খান (৪৫), তাঁর বাড়ি হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের সুলতাননগর গ্রামে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।
নিহতদের পরিবারদের সূত্রে খবর, দুজনকেই নিয়ে যাওয়া হয়েছিল সংশ্লিষ্ট গ্রামীণ হাসপাতালে। সেখানেই তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে এইদিনই বজ্রাঘাতে আহত হয়েছেন দীপক দাস, হামেদুল রহমান ও বরজাহান আলি নামে তিন ব্যক্তি। তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।
করোনা পরিস্থিতি, ইয়াসের তাণ্ডব তার উপর প্রাকৃতিক দুর্যোগে এইভাবে মানুষের মৃত্যু। পরিজনদের হারিয়ে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের লোকেরা। খবর পেয়ে তাদের সঙ্গে দেখা করতে আসেন মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক জম্মু রহমান। পরিবারগুলির পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।