কেরল ফেরত দুই যুবকের ঠাঁই হল নদীর চরে

319

শ্রীবাস মণ্ডল, ফুলবাড়ি: কেরল থেকে বাড়িতে ফিরে দুই যুবকের ঠাঁই হল নদীর চরে টিনের ছাপড়া ঘরে। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা-২ ব্লকের ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের বিলাতুর ঘাট এলাকায়।

এলাকার যুবক পঙ্কজ রায় গত সোমবার কেরল থেকে বাড়িতে ফিরে এসেছেন। অপর যুবক পাপ্পু সরকার শুক্রবার দুপুরে বাড়িতে এসেছেন। তাঁদের হোম কোয়ারান্টিনে থাকার কথা ছিল। কিন্তু বাড়িতে থাকার কোনও ব্যবস্থা করা যায়নি। এমনটাই জানা গিয়েছে। তাই দুই যুবকের পরিবারের তরফে তাঁদের থাকার জন্য স্থানীয় ডুডুয়া নদীর চরে টিনের ছাপড়া ঘর বানিয়ে দেওয়া হয়েছে। ১৪ দিন তাঁরা ওই ঘরে থাকবেন বলে তাঁদের পরিবারের তরফে জানানো হয়েছে।

- Advertisement -

পাপ্পু সরকারের ভাই মিঠুন সরকার বলেন, আমরা দুই পরিবারের তরফে দুজনকে হোম কোয়ারান্টিনে থাকার ব্যবস্থা করতে চেয়েছিলাম। কিন্তু সেটা করতে পারিনি। তিনি বলেন, দুজনের পরিবার ও এলাকার মানুষের সুরক্ষার কথা চিন্তা করে নদীর চরেই দুইজনের থাকার জন্য টিনের ছাপড়া ঘর বানিয়ে দেওয়া হয়েছে। দুজন যাতে কেউ কারও সংস্পর্শে না আসে, তার জন্য ছাপড়া ঘরের ভিতরে দুটি বিছানার ব্যবস্থা করে দেওয়া হয়েছে। আগামী ১৪ দিন তাঁরা ওখানেই থাকবেন। দুজনের খাবারের ব্যবস্থা করা হবে বাড়ি থেকেই। এ বিষয়ে ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান ধনঞ্জয় অধিকারী জানান, বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখা হবে।