পায়ের পেশিতে চোট, অস্ট্রেলিয়া সিরিজ ছাড়ল উমেশ যাদব

181

নিউজ ডেস্ক: বক্সিং ডে টেস্টের তৃতীয় দিন দ্বিতীয় ইনিংস চলাকালে আচমকাই পায়ের পেশিতে চোট। খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে হল ভারতীয় ক্রিকেট দলের পেসার উমেশ যাদবককে। তবে শুধু ইনিংস না, পায়ের পেশিতে চোটের কারণে সিরিজ ছাড়তে হল তাঁকে। ছিটকে গেলেন বর্ডার-গাভাসকার ট্রফি থেকে।

চলতি সফরের প্রথম দুটো টেস্ট ম্যাচ খেলেছেন ৩৩ বছর বয়সী ভারতীয় ক্রিকেটের পেসার উমেশ যাদব। ৩৯.৪ ওভার বল করে মোট চারটি উইকেট নিয়েছেন তিনি। যদিও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাকি দু’টো টেস্ট ম্যাচে তাঁকে দেখা যাবে না পায়ের পেশিতে চোটের কারণে। যদিও তৃতীয় দিন মাঠ ছাড়ার আগের মূহুর্তে তিনি জো বার্নসের উইকেটটা শিকার করেন তিনি। তৃতীয় দিনের ইনিংসে সকালবেলা মাত্র ১৩টা বল তিনি করতে পেরেছিলেন।

- Advertisement -

ভারতীয় ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানায়, ‘চতুর্থ ওভারের বল করার সময় উমেশ যাদব জানিয়েছিলেন তাঁর পায়ের পেশিতে যন্ত্রণা অনুভূত হচ্ছে। এরপর বিসিসিআইয়ের মেডিকেল টিম গোটা বিষয়টি পর্যবেক্ষণ করে। পরে স্ক্যানের জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে।’ অন্যদিকে, ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়, আগামী টেস্টেও ভারতীয় এই পেসারের খেলা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।