ক্যানসারের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মঘাতী ব্যক্তি

52
ফাইল ছবি

রায়গঞ্জ: ক্যানসারের যন্ত্রনা সহ্য করতে না পেরে বিষ খেয়ে আত্মঘাতী হল এক ব্যক্তি। এদিন দুপুরে ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার মহিপুর গ্রাম পঞ্চায়েতের পলিয়ান গ্রামে। বাড়িতে সকলের অনুপস্থিতিতে মদের সঙ্গে বিষ মিশিয়ে আত্মহত্যা করে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কিছুক্ষণ চিকিৎসার পর মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মোটা মুর্মু (৫০)। পেশায় নির্মাণ শ্রমিক। গলায় টিউমার থেকে ক্যানসারে আক্রান্ত হন তিনি। রায়গঞ্জ মেডিকেল কলেজের ক্যান্সার বিশেষজ্ঞ এসপি দাসের অধীনে চিকিৎসা চলছিল। তবে, যন্ত্রণা সহ্য করতে না পেরে মদের সঙ্গে বিষ মিশিয়ে খেয়ে আত্মহত্যা করেন তিনি। পরবর্তীতে পরিবারের লোকেরা বাড়িতে এসে দেখে বাড়ির উঠোনে মুখে ফেনা রয়েছে। এরপর মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। এদিন বিকেলে মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। রায়গঞ্জ থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

মৃতের ছেলে রাজু মুর্মু বলেন, “বাবার গলায় টিউমার ছিল সেখান থেকে ক্যানসার ধরা পড়ে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে গিয়ে দুবার কেমো করানো হয়। ক্যানসারের যন্ত্রণা সহ্য করতে না পেরেই বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে বাবা।‘