লরি ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত মামা-ভাগ্নি,আহত ২

201

বর্ধমান: খড় বোঝাই লরির সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল মোটর বাইক চালক ও এক শিশুর। আহত হয়েছেন আরও দুজন। বুধবার বিকালে ভয়াবহ দুর্ঘটনাটি বর্ধমান-আরামবাগ রোডে রায়না থানার শ্রীধরপুর বাজার এলাকার। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় মৃত বাইক আরোহীরা সম্পর্কে মামা ও ভাগ্নি। মৃতদের নাম রহমত আলি (২৫) ও সুলতানা খাতুন(৫)। আহতরা সুলতানার মা সরিফা খাতুন ও এক বছর বয়সী ভাই। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি আটক করে তদন্ত শুরু করা হয়েছে বলে দাবি পুলিশের।

স্থানীয় ও পরিবার সূত্রে খবর, রায়নার আউশারা গ্রাম থেকে দিদি, ভাগ্নে-ভাগ্নিকে মোটরবাইকে চাপিয়ে বাঁকুড়া জেলার ইন্দাস থানার সাধনপুরে যাচ্ছিলেন রহমত আলি। পথে শ্রীধরপুর বাজার এলাকায় বাইকের সঙ্গে খড় বোঝাই লরির মুখোমুখি সংঘর্ঘ হয়। প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, খড় বোঝাই লরির চালক মদ্যপ ছিলেন। এ কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা রক্তাত অবস্থায় বাইকের চার আরহীকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দু‘জনকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -

এসডিপিও আমিনুল ইসলাম খান জানিয়েছেন, “বাইক চালক আউশারা গ্রামের রাস্তা থেকে বর্ধমান-আরামবাগ রোডের ওঠার পরেই টাল সামলাতে ব্যর্থ হন। ওই সময়ে উল্টো দিক থেকে আসা খড় বোঝাই লরিটি সোজা মোটরবাইকটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই চালক-সহ দু’জন মারা যান।