কাকাদের বিরুদ্ধে ভাইপোকে পিটিয়ে খুনের অভিযোগ

207

বর্ধমান: বাঁশ দিয়ে পিটিয়ে ভাইপোকে প্রাণে মেরে দেবার মতো গুরুতর অভিযোগ উঠল দুই কাকার বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি বুধবার ঘটেছে বীরভূমের নানুর থানার বেলায় গ্রামে। মৃতের নাম তরুণ সূত্রধর (৪৫)। পূর্ব বর্ধমানের মঙ্গলকোট থানার পুলিশ মঙ্গলকোট ব্লক হাসপাতাল থেকে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে তদন্ত শুরু করেছে।

এদিন মৃত তরুণ সূত্রধরের পরিবার সদস্যরা জানান, তাঁরা তাঁদের দুই কাকা বিপদতারন সূত্রধর ও আশীষ সূত্রধরের বিরুদ্ধে নানুর থানায় অভিযোগ জানাবেন। মৃতের প্রতিবেশীরাও ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

- Advertisement -

তরুণ সূত্রধরের ছেলে সুজন সূত্রধর বলেন, ‘কাকাদের পোষা গোরু তাঁদের জমির সবজি খেয়ে নেয়। তাঁর বাবা এই ঘটনার প্রতিবাদ করলে বাবার সঙ্গে তাঁর কাকাদের ঝামেলা সৃষ্টি হয়।‘

অন্যদিকে সুজন জানিয়েছেন, এদিন বেলায় তাঁর বাবা বাড়িতে একাই ছিলেন। ওই সময়ে তাঁর বাবার দুই কাকা বিপদতারণ সূত্রধর ও আশীষ সূত্রধর তাদের বাড়িতে চড়াও হয়। তাঁরা বাঁশে করে তাঁর বাবা তরুণ সূত্রধরকে বেপরোয়াভাবে মারধর করে। তাতে মারাত্মক জখম হন তরুণ সূত্রধর। প্রতিবেশীরা দ্রুত তাঁকে উদ্ধার করে মঙ্গলকোট ব্লক হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তরুণ সূত্রধরকে মৃত ঘোষনা করেন।