জমি বিবাদের জেরে কাকাকে খুন! ধৃত ভাইপো

86

রায়গঞ্জ: কাকাকে খুনের অভিযোগে পুলিশের জালে ভাইপো। পুলিশ সূত্রে খবর ধৃতের নাম সিকান্দার আলি। বুধবার তাকে গ্রেপ্তার করে রায়গঞ্জ থানার পুলিশ। তদন্তকারী পুলিশ কর্তারা জানিয়েছ্ন, ধৃত যুবক খুনের ঘটনা স্বীকার করেছে। এদিন রায়গঞ্জ থানায় সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে খুনের ঘটনার তদন্তের অগ্রগতির কথা স্পষ্ট করেন রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমার। এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন রায়গঞ্জের ডিএসপি(হেডকোয়ার্টার) রিপন বল, রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা।

গত ২৭ জানুয়ারি রায়গঞ্জ ব্লকের মহারাজার লক্ষ্মনীয়া এলাকায় মহম্মদ আলির গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। এরপরেই উঠতে শুরু করে খুনের অভিযোগ। পরিবারের তরফে লিখিত অভিযোগও দায়ের হয়। ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মৃতের ভাইপো সিকান্দর আলিকে গ্রেপ্তার করল পুলিশ।

- Advertisement -

পুলিশ সুপার সুমিত কুমার জানান, মৃতের ভাইপোকে গ্রেপ্তার করে অনেক তথ্য সামনে এসেছে। ধৃত ব্যক্তি খুনের কথা স্বীকার করেছে। পাশাপাশি ধৃতের কাছ থেকে খুনে ব্যবহৃত বন্দুক এবং গুলি উদ্ধার করা হয়েছে। অন্যদিকে, ধৃতকে জেরা করে মৃত মহম্মদ আলির মোটর সাইকেল ও অভিযুক্তর মোটর সাইকেলও উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, জমি বিবাদ এবং পারিবারিক বিবাদকে কেন্দ্র করেই এই খুন। তবে, এই খুনের ঘটনায় ধৃত সিকান্দার আলির ভাই শাহেনশা আলিও জড়িত রয়েছে বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। শাহেনশা মধ্যপ্রদেশে আর্মিতে চাকরি করে। ঘটনার পর থেকে শাহেনশা ফেরার। পুলিশ সুপার আরও বলেন, ‘শাহেনশাকে ধরার চেষ্টা চলছে।’