ময়নাগুড়িতে অচৈতন্য যুবতী উদ্ধার

117

ময়নাগুড়ি: মঙ্গলবার সন্ধ্যায় ময়নাগুড়ির খুকশিয়া উদ‍্যানের সামনে থেকে এক অচৈতন্য যুবতীকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ময়নাগুড়ি থানার পুলিশ ওই যুবতীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন। যুবতীর ব‍্যাগে ইনজেকশনের সিরিঞ্জ, কিছু ট‍্যাবলেট, মোবাইল ফোনের কভার ও হেড ফোন পাওয়া গিয়েছে।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। হাসপাতাল সূত্রের খবর, বর্তমানে সুস্থ রয়েছেন যুবতী। তবে কথাবার্তায় অসংলগ্নতা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যা নাগাদ ওই যুবতীকে খুকশিয়া উদ‍্যানের প্রবেশ পথের সামনে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর স্থানীয়রাই ময়নাগুড়ি থানায় খবর দেন। পুলিশ এসে যুবতীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।

- Advertisement -

হাসপাতাল এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, যুবতীর ব‍্যাগে কিছু ট্যাবলেট মিলেছে। যেগুলি সাধারণত টেনশন থেকে মুক্তি পাওয়ার জন‍্য ব‍্যবহার করা হয়ে থাকে। ময়নাগুড়ি থানার আইসি ভূষণ ছেত্রী বলেন, ‘ওই যুবতীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’

এদিকে, সূত্রের খবর, যুবতীর বাড়ি মালবাজার ব্লকে। তিনি নার্সিং প্রশিক্ষণ শেষে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে কাজ করতেন। তবে তিনি এদিন কেন ময়নাগুড়িতে এসেছিলেন এবং সঙ্গে আরও কেউ ছিলেন কিনা, সেসব কিছুই তদন্তের পর পরিষ্কার হবে।