পেট্রোল-ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে পথে সংযুক্ত মোর্চা

95

হলদিবাড়ি: পেট্রোল-ডিজেল, রান্নার গ্যাস সহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সোমবার কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে সুর চড়িয়ে হলদিবাড়িতে প্রতিবাদ মিছিল করল বাম ও কংগ্রেসের সংযুক্ত মোর্চা।  কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে সুর চড়িয়ে এদিনের প্রতিবাদ মিছিলটি হলদিবাড়ি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে পুরাতন বাস টার্মিনাস এলাকায় তা শেষ হয়। প্রতিবাদ মিছিল শেষে সেখানে একটি পথসভার আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন কংগ্রেসের ব্লক কমিটির সভাপতি জয়ন্তকুমার রায়, সিপিআইএমের এরিয়া কমিটি সম্পাদক তপনকুমার রায়, ফরওয়ার্ড ব্লকের লোকাল কমিটির সভাপতি শ্যামল দাস সহ অন্যান্য নেতৃত্বরা। উপস্থিত নেতৃত্বরা পেট্রোল ডিজেল রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং কেন্দ্র সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির বিরুদ্ধে বক্তব্য রাখেন।

- Advertisement -

কংগ্রেসের ব্লক কমিটির সভাপতি জয়ন্তকুমার রায় বলেন, ‘যেভাবে পেট্রোপণ্য সহ অত্যাবশ্যক সামগ্রীর দাম বেড়ে চলছে, তাতে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। এখন আন্তর্জাতিক বাজারে পেট্রোলের দাম নিন্মমুখী। কিন্তু অদ্ভুতভাবে ভারতে পেট্রোলের দাম ক্রমাগত বেড়েই চলছে। এর বিরুদ্ধে দেশব্যাপি আমরা আন্দোলন সংগঠিত করে তুলেছি। অবিলম্বে পেট্রোল-ডিজেল, রান্নার গ্যাসের দাম না কমালে আরও বড় আন্দোলনে নামা হবে।