অষ্টমঙ্গলার রেশ না কাটতেই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু, তদন্তে পুলিশ

90

গঙ্গারামপুর: অষ্টমঙ্গলার রেশ কাটতে না কাটতেই এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধতে শুরু করেছে। পরিবার সূত্রে প্রাথমিকভাবে জানা গিয়েছে, বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন ওই গৃহবধূ। ঘটনায় কোনও তরফেই অভিযোগ দায়ের না হলেও অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতা সোনালী সরকার(২০) কুশমুণ্ডি থানা এলাকার বাসিন্দা ছিলেন। প্রেমের সম্পর্কের পরিণতি স্বরূপ চলতি মাসের ৮ তারিখ মঙ্গলপুর এলাকার বাসিন্দা সনাতন সরকারের সঙ্গে তাঁর বিয়ে হয়। রীতি মেনে গিয়েছিলেন বাপের বাড়ি। রবিবার রাতে অষ্টমঙ্গলা শেষে শ্বশুর বাড়ি ফিরেছিলেন স্বামীর সঙ্গে। পরিবার সূত্রে খবর সেই রাতেই বিবাদে জড়িয়ে পড়ে ওই নব দম্পতি। রাতে পরিস্থিতি স্বাভাবিক হলেও পরদিন সকালে পরিবারের সকলে জমিতে কাজের জন্য রওনা দিতেই বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন সোনালী। কিছু সময় বাদে পরিবারের লোকেরা বাড়ি ফিরে বিষয়টি জানতে পেরে তড়িঘড়ি তাঁকে কুশমন্ডি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থান্তারিত করা হয়। বুধবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

- Advertisement -

ঘটনার পর পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু।