প্রেমিকার বাড়ির লোকজনের অপমানে আত্মঘাতী ছাত্র!

730

সামসী: প্রেমিকার বাড়ির লোকজনের অপমান সহ্য করতে না পেরে আত্মঘাতী হলেন এক যুবক। চাঁচলের কুশমাই এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম মোস্তাফিজুর রহমান (১৯)। তিনি চাঁচল কলেজে বিএ প্রথম বর্ষের পড়তেন। তাঁর একটি ছোট ওষুধের দোকানও ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার এক কিশোরীর সঙ্গে ওই যুবকের সম্পর্ক ছিল। তাঁরা সম্প্রতি পালিয়ে গিয়েছিলেন। বিহারের কিশনগঞ্জ থেকে তাঁদের ফিরিয়ে আনা হয়। শুক্রবার কিশোরীর পরিবারের লোকজন ওই যুবকের বাড়িতে চড়াও হয়ে তাঁকে মারধর করেন বলে অভিযোগ। যুবককে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। অপমান সহ্য করতে না পেরে শুক্রবার বিষ পান করেন মোস্তাফিজুর। সঙ্গে সঙ্গে তাঁকে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক থাকায় তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। শনিবার সেখানে তাঁর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে পুলিশে অভিযোগ দায়ের করেছেন যুবকের বাবা মঞ্জুর আলি। তিনি দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

- Advertisement -

তবে কিশোরীর এক আত্মীয়ের বক্তব্য, ‘মোস্তাফিজুরকে আমরা মারধর করিনি। তাঁর মৃত্যুর জন্য আমরা কোনওভাবেই দায়ী নই। ছেলের বাড়ির লোকজন আমাদের নামে মিথ্যে অভিযোগ করেছেন।’

চাঁচলের মহকুমা পুলিশ আধিকারিক সজলকান্তি বিশ্বাস জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।