ঘোকসাডাঙ্গায় ভবঘুরে মহিলার অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

522

ঘোকসাডাঙ্গা: রবিবার সকালে মাথাভাঙ্গা ২ ব্লকের অধীন ঘোকসাডাঙ্গা হাসপাতাল মোড় এলাকা থেকে এক ভবঘুরে মহিলার মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। দেহ ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গায় পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা হাসপাতাল মোড় এলাকার যাত্রী প্রতীক্ষালয়ে প্রায় দুমাস ধরে থাকছিলেন মাঝবয়সী ওই ভবঘুরে মহিলা। রাতে সেখানেই থাকতেন তিনি। ওই মহিলা মানসিক ভারসাম্যহীন ছিলেন। এদিন সকালে স্থানীয় চায়ের দোকানদার উপেন বর্মন তাঁর দোকানের পিছনে নর্মদার জলে ওই মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। তিনি আশপাশের ব্যবসায়ীদের বিষয়টি জানান। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

- Advertisement -

স্থানীয় বাসিন্দা উপেন বর্মন, রাজ বর্মন, খোকন বর্মন সহ অন্যরা জানান, বছর ৪৫-এর ওই ভবঘুরে মহিলা প্রায় দুই মাস থেকে রাতের বেলায় যাত্রী প্রতীক্ষালয়ে থাকছিলেন। দিনের বেলায় তিনি এদিক ওদিক ঘুরাঘুরি করতেন। এদিন সকালে তাঁর মৃতদেহ পাশের নর্মদায় পড়ে থাকতে দেখা যায়।

পুলিশ জানিয়েছে, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ বলা সম্ভব নয়। ঘটনার তদন্ত করেছে পুলিশ।