বাড়ির অদূরে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ

648

কলকাতা: বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে উদ্ধার হল এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। রবিবার সকালে হুগলির গোঘাট স্টেশন সংলগ্ন একটি গাছ থেকে দেহটি উদ্ধার হয়। মৃতের নাম গণেশ রায়। এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবেই পরিচিত ছিলেন গণেশবাবু। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে মৃতের পরিবার। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে গোঘাট স্টেশন সংলগ্ন এলাকায়।

মৃতের পরিবার জানিয়েছে, শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন গণেশবাবু। এদিন সকালে স্টেশনের কাছ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। গণেশবাবুকে পরিকল্পিতভাবে খুন করে দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ তাঁর পরিবারের সদস্যদের। ঘটনার পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ।

- Advertisement -

ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘তৃণমূলের হিংসার রাজনীতির জেরেই এই ঘটনা। এর বিরুদ্ধে রাজ্যজুড়ে বিক্ষোভে শামিল হবে বিজেপি।’ যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা বলে দাবি করেছেন তাঁরা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।