স্বামীর মৃত্যু শোকে আত্মঘাতী অন্তঃসত্ত্বা

377

ফাঁসিদেওয়া, ১৩ জানুয়ারিঃ স্বামীর মৃত্যু শোক সহ্য করতে না পেরে, আত্মঘাতী হলেন অন্তঃসত্ত্বা গৃহবধূ। বুধবার ফাঁসিদেওয়া ব্লকের জালাস নিজাম তারা গ্রাম পঞ্চায়েতের কালারাম ২ সংসদের ঘোষপাড়া এলাকায় ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। জানা গিয়েছে, মৃতার নাম মঞ্জু বর্মন (২৪)। এদিন গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

স্থানীয়দের মারফত খবর পেয়ে ফাঁসিদেওয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সেটি পরিবারের হাতে তুলে দেওয়া হবে। স্থানীয় সূত্রে খবর, সপ্তাহ খানেক আগে গৃহবধূর স্বামী তপন রায় রোগগ্রস্ত হয়ে মারা যান। মৃতার পরিবারের সদস্যদের তরফে জানা গিয়েছে, এরপর থেকেই মঞ্জু মানসিক অবসাদে ভুগছিলেন।

- Advertisement -

কালারামের বাসিন্দা বিট্টু বারুই জানিয়েছেন, ওই মহিলা অন্তঃসত্ত্বা ছিলেন। সদ্য প্রাক্তন স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যা জবা মণ্ডল বলেন, গৃহবধূর মৃত্যুর বিষয়টি শুনেছি। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ইতিমধ্যেই, পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। পাশাপাশি, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।