বালুরঘাটে দুই ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু নিয়ে রহস্য

329

বালুরঘাট: একইসঙ্গে এক চিকিৎসক ও এক সরকারি কর্মীর অস্বাভাবিক মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। তাঁরা দুই বলে জানা গিয়েছে। যদিও খাদ্যে বিষক্রিয়ার কারণে তাঁদের মৃত্যু হয়েছে বলে অনুমান করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই মৃত্যুর কারণ বলা যাবে।

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম নিশিথ ঘোষ (৫৪) ও বিপ্লব ঘোষ (৪৭)। নিশীথ হোমিওপ্যাথি চিকিৎসক এবং তাঁর ভাই বিপ্লব সরকারি কর্মী। রবিবার সন্ধ্যায় দু’জনে বমি করছিলেন। অন্য আরও কয়েকটি উপসর্গ দেখা দিয়েছিল। পরে তাঁদের বালুরঘাট হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই সেখানে তাঁদের মৃত্যু হয়। তবে তাঁদের মৃত্যুর কারণ স্পষ্ট নয় বলে জানা গিয়েছে। খাদ্যে বিষক্রিয়ার কারণে তাঁদের মৃত্যু হয়েছে বলে অনুমান করছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

- Advertisement -

মৃতদের কাকা অপরেশচন্দ্র ঘোষ জানান, গতকাল নিশীথ ও বিপ্লব দুজনেই বমি করছিলেন। পরে শারীরিক অবস্থা আরও খারাপ হওয়ায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে দু’জনেরই মৃত্যু হয়। খাদ্যে বিষক্রিয়ার কারণেই এমনটা হতে পারে বলে অনুমান তাঁদের।

ডিএসপি হেড কোয়ার্টার ধীমান মিত্র জানান, খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। গোটা ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।