পুলিশ অফিসারের নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে প্রতারণা, আত্মঘাতী তরুণী

593

রায়গঞ্জ, ১৯ সেপ্টেম্বরঃ পুলিশ অফিসারের নামে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি দিয়ে ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করে সদ্য উচ্চমাধ্যমিক উত্তীর্ণ এক তরুণীর সঙ্গে প্রতারণা। এরপরই কীটনাশক খেয়ে তরুণী আত্মঘাতী হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মৃতা রম্বা কুমারী(১৮) সম্প্রতি বলরামপুর কলেজে প্রথম বর্ষে ভর্তি হয়েছিলেন। শুক্রবার কাটিহার জেলার বলরামপুর থানার পুলিশ পূর্ণিয়া থেকে ওই তরুণীকে উদ্ধার করে। তাঁকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। তবে শনিবার লোকলজ্জার ভয়ে তরুণী আত্মহত্যার চেষ্টা করেন। তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ চিকিৎসার পরই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

মৃতের মা মৌমিতা দেবী জানান, সোশ্যাল মিডিয়ায় নকল ছবি দিয়ে পূর্ণিয়া থানার এক পুলিশ অফিসারের ভুয়ো পরিচয় দিয়ে তাঁর মেয়ের মন জয় করেছিল। ৩ দিন পর বলরামপুর থানার পুলিশ তরুণীকে উদ্ধার করে। পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে পরিবারের লোকজনকে পূর্ণিয়া যেতে বলে। সেইমতো গতকাল সকালেই তরুণীর বাবা ও আত্মীয়রা উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এদিন পরিবারের লোকেরা যে যার মতন কাজে চলে গিয়েছিলেন। বাড়িতে তরুণী একাই ছিলেন। সেসময় জমিতে দেওয়া কীটনাশক খেয়ে তরুণী আত্মহত্যার চেষ্টা করেন। আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে, তাঁর মৃত্যু হয়েছে।

- Advertisement -

রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। পাশাপাশি, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। বলরামপুর থানায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। এদিকে, একমাত্র মেয়েকে হারিয়ে বাবা মহেশ কুমার এদিন হাসপাতাল ক্যাম্পাসেই বারবার সংজ্ঞা হারাচ্ছিলেন। ঘটনাকে ঘিরে মৃতার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।